তৌহিদ আশরাফ একজন সংবেদনশীল পরিচালক

0
330

মানসম্পন্ন চলচ্চিত্র নির্মাণের ক্ষেত্রে একজন পরিচালকের সংবেদনশীল আচরণ গুরুত্বপূর্ণ । যা চিত্রগ্রাহক, অভিনয় শিল্পী থেকে শুরু করে সেটের প্রত্যেকের সাথে গড়ে তোলে স্বচ্ছ মনোযোগাযোগ। আর এরই ফলশ্রুতিতে পর্দায় বাস্তবায়ন হয় চিত্র পরিচালকের লালিত স্বপ্ন। পরিচালক তৌহিদ আশরাফ পর পর তিনবার ইউটিউব ট্রেন্ডে নাম্বার ওয়ান হয়েছিলেন এই সংবেদনশীলতার গুনেই। তৌহিদ আশরাফ একজন সংবেদনশীল পরিচালক।

পরিচালক হিসেবে যাত্রা শুরুর অল্প কিছুদিনের মধ্যেই তিনি লাখো দর্শকের মনে ঠাই করে নিয়েছেন লাগাতার হিট কন্টেন্ট দিয়ে। সিক্ত হয়েছেন অসংখ্য মানুষের ভালোবাসায় আর শুভকামনায়।
অনলাইন সিরিজ ” শোবার ঘড়” থেকে যাত্রা শুরু এরপর দেয়ালের ওপারে তুমি, এ শহরের পাখিগুলো একা, ব্লেড, কীটনাশক সহ অনেক জনপ্রিয় কন্টেন্টের সৃষ্টি তার সুনিপুণ হাতে।
জানা গেছে নতুন একটি ওয়েব সিরিজ আসছে জনপ্রিয় এই নির্মাতার।

ঢাকা ১২০৯ শিরোনামে ওয়েব সিরিজটি প্রযোজনা করেছে বিশিষ্ট নাট্য নির্মাতা এবং প্রযোজক মাবরুর রশিদ বান্নাহ।
কবে, কখন, কোথায় ওয়েব সিরিজটি মুক্তি পাচ্ছে সে বিষয়ে বিস্তারিত জানা যায়নি তবে ধারণা করা হচ্ছে আগামী ঈদ উল আযহায় সিরিজটি দর্শক দেখতে পাবে। করোনার কারণে নতুন কোন কন্টেন্ট রিলিজ হচ্ছেনা অনেকদিন হল। এই অস্থির সময়ে ঢাকা ১২০৯ রিলিজের বার্তাটি শোবিজ পাড়ায় স্বস্তির বাতাস নিয়ে আসবেন বলে আশা করছেন সোবিজ সংশ্লিষ্টরা।

বিডি এক্সপ্রেস নিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here