নফিনিক্সের বড় স্ক্রিনের নতুন স্মার্টফোন বাজারে

0
102
ইনফিনিক্সের বড় স্ক্রিনের নতুন স্মার্টফোন বাজারে

হট ৯ প্লেহট ৯ প্লেদেশের বাজারে বড় স্ক্রিনের নতুন ‘হট ৯ প্লে’ এনেছে মোবাইল ব্র্যান্ড ইনফিনিক্স। তাদের দাবি, ৬.৮২ ইঞ্চি এইচডি সিনেমাটিক ডিসপ্লের স্মার্টফোনটি তরুণ গ্রাহকদের মধ্যে সাড়া ফেলেছে। অনলাইনের পাশাপাশি অফলাইনেও বাজারে বিক্রি হচ্ছে ফোনটি।

ইনফিনিক্সের বিজ্ঞপ্তিতে জানানো হয়, ইনফিনিক্স পরিচিত হট সিরিজে নতুন সংস্করণ ‘হট ৯ প্লে’। বড় আকারের ফোনটিতে ৬০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি সুবিধা রয়েছে। বাংলাদেশের বাজারে ৪ জিবি/৬৪ জিবি ডেডিকেটেড মাইক্রো এসডি কার্ডের সংস্করণটির দাম ৯ হাজার ৯৯০ টাকা। ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি রম সংস্করণটির দাম ৭ হাজার ৯৯০ টাকা।

স্মার্টফোনটির সামনে ফ্ল্যাশলাইটসহ ৮ মেগা পিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং পেছনে ট্রিপল এলইডি ফ্ল্যাশলাইটসহ ১৩ মেগা পিক্সেলের এআই লেন্স যুক্ত করা হয়েছে।

ইনফিনিক্স বাংলাদেশের বিপণনপ্রধান মনজুরুল কবির বলেন, ‘স্মার্টফোন ব্যবহারকারীদের কাছ থেকে অনলাইন ও অফলাইন উভয় ক্ষেত্রেই ব্যাপক সাড়া পেয়েছি। অনলাইনে রেকর্ডসংখ্যক ফোন বিক্রি হয়েছে। সাশ্রয়ী দামে সর্বাধুনিক ও শক্তিশালী সব ফিচার, স্বতন্ত্র ডিজাইনসহ দুটি সংস্করণের ইনফিনিক্সের হট ৯ প্লে তরুণদের মধ্যে সাড়া ফেলেছে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here