বরিশালে দুই স্পিডবোটের সংঘর্ষে প্রাণ গেল শিশুর

0
78


বরিশাল ব্যুরো মঙ্গলবার, ১ সেপ্টেম্বর ২০২০

বোটের সংঘর্ষ। ফাইল ছবি

ব‌রিশা‌লের হিজলা উপ‌জেলায় মেঘনা নদী‌তে দুই স্পিড‌বো‌টের মু‌খোমু‌খি সংঘর্ষে ১১ বছর বয়সী এক মেয়ে শিশুর মৃত্যু হয়েছে।

সোমবার রাত সোয়া ৮টার দি‌কে মেমানীয় সংলগ্ন মেঘনা নদী‌তে এই দুর্ঘটনা ঘ‌টে। এতে দুই স্পিডবো‌টের চালকসহ আরও ৩ জন আহত হ‌য়ে‌ছেন। আহত‌দের উদ্ধার ক‌রে হিজলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে স্থানীয়রা।

মেমানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান না‌সির উদ্দিন হাওলাদার জানান, নিহতের নাম রা‌জিয়া। সে ওই ইউনিয়নের ভা‌রৈয়া গ্রামের বেল্লাল রা‌ঢ়ির মে‌য়ে। কিন্তু সে গত কয়েকদিন যাবত একই ইউনিয়নের চরকুশু‌রিয়া গ্রামে তার মামা আব্দুল্লাহর সঙ্গে থাকত।

হিজলা গৌরবদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম মিলন জানান, শনিবার আব্দুল্লাহ চিকিৎসার জন্য বরিশাল যান। এসময় তার সঙ্গে রা‌জিয়াও গিয়েছিল। আজ চরকুশু‌রিয়া ফেরার জন্য মামা ভাগ্নি হিজলা উপজেলার পুরান লঞ্চঘাট থে‌কে রাত ৮টার দি‌কে হিজলা গৌরবধী রুটের স্পিড‌বো‌টে ওঠেন। এসময় বো‌টে চালকসহ তারা ৩ জন ছিলেন। ‌সোয়া ৮টার দি‌কে মেমানীয়া মেঘনা মোহনায় পৌঁছ‌লে বিপরীত দিক থে‌কে আসা আরেক‌টি স্পিড‌বোটের সঙ্গে মু‌খোমু‌খি সংঘর্ষ লা‌গে। ওই স্পিড‌বো‌টে চালকসহ ৬ জন ছিল।

হিজলা থানা ওসি অসীম কুমার সিকদার জানান, স্পিড‌বো‌টের ব‌ডি ভে‌ঙে রা‌জিয়ার পে‌টে ঢু‌কে ক্ষতবিক্ষত হ‌য়ে ঘটনাস্থলেই মারা যায় সে। তবে শিশুর মামা আব্দুল্লাহ অক্ষত আছেন। দুই স্পিড‌বো‌টের চালকসহ আহত ৩ জন‌কে হিজলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হ‌য়ে‌ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here