লক্ষ্মীপুরে সেপটিক ট্যাংকের গ্যাসে ২ শ্রমিকের মৃত্যু

0
77

  লক্ষ্মীপুর প্রতিনিধি ১০ সেপ্টেম্বর ২০২০ |

লক্ষ্মীপুরে সেপটিক ট্যাংক পরিষ্কার করতে গিয়ে কামাল হোসেন (২৯) ও ফারুক হোসেন (২৪) নামে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। বুধবার বেলা সাড়ে ১১টার দিকে সদর উপজেলার বাঙ্গা খাঁ ইউনিয়নের হোগলডহরি গ্রামের চান্দার বাড়িতে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে দুপুর ২টার দিকে মরদেহগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহত কামাল হোগলডহরি গ্রামের মৃত বাসু মিয়ার ছেলে ও ফারুক মৃত দ্বীন মোহাম্মদের ছেলে। পরিষ্কার করতে সেপটিক ট্যাংকে জমে থাকা গ্যাসের কারণে তাদের মৃত্যু হয়। পুলিশ ও স্থানীয়রা জানায়, সেপটিক ট্যাংক পরিষ্কারের জন্য তিনজন শ্রমিক ঘটনাস্থলে যায়। ক্রমান্বয়ে দুই শ্রমিক ট্যাংকে প্রবেশ করে আর বের হচ্ছিল না। এ ভয়ে তৃতীয়জন আর ট্যাংকে প্রবেশ করেনি।

পরে খবর পেয়ে ফায়ার সার্ভিস ইউনিট ও পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। বাঙ্গা খাঁ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী আনোয়ার হোসেন কাজল বলেন, কাজ করতে গিয়ে দুই শ্রমিক মারা গেছেন। ঘটনাটি খুবই দুঃখজনক। লক্ষ্মীপুর সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোসলেহ উদ্দিন বলেন, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here