পুলিশের সুসজ্জিত গাড়িতে অবসরে বাড়ি গেলেন পরিদর্শক আহাম্মদ আলী

0
74

pinterest sharing button

চুয়াডাঙ্গায় এক পুলিশ কর্মকর্তার অন্যরকম বিদায় জানিয়েছে চুয়াডাঙ্গা জেলা পুলিশ। ফুলসজ্জিত গাড়িতে তাকে পাঠানো হলো নিজ জেলা গাইবান্ধায়। অবসরকালীন ছুটিতে যাওয়ার আগে জেলা পুলিশ তাকে সংবর্ধনা দিয়ে সম্মানিত করে।

পুলিশ ইন্সপেক্টর আহাম্মদ আলীর এ বিদায়ী সংবর্ধনাকে বিরল ঘটনা হিসেবে দেখছেন চুয়াডাঙ্গা জেলাবাসী। এর আগে এ ধরনের কোনো ঘটনা চুয়াডাঙ্গা জেলায় ঘটেনি।

জেলা পুলিশ সূত্রে জানা গেছে, পুলিশ পরিদর্শক (আরআই) আহাম্মদ আলী ১৯৮৩ সালে পুলিশ বাহিনীতে কনস্টেবল পদে যোগদান করেন। দীর্ঘ ৩৮ বছরে তিনি চারবার পদোন্নতি পান। বর্তমানে তিনি পুলিশ পরিদর্শক (সশস্ত্র) পদে চাকরিরত অবস্থায় সোমবার অবসরে যান। তার বিদায়কে স্মরণীয় করে রাখতে সোমবার দুপুরে সংবর্ধনা দেয়া হয়।

শুভেচ্ছা উপহারসহ সম্মাননা স্মারক দেয়া হয় আহাম্মদ আলীকে। পরে জেলা পুলিশের পক্ষ থেকে ফুলসজ্জিত সরকারি গাড়িতে তার বাড়ি গাইবান্ধায় পৌঁছানোর ব্যবস্থা করা হয়।

এ সময় চুয়াডাঙ্গা জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ সর্বস্তরের সহকর্মীরা উপস্থিত ছিলেন।

বিদায়ী পুলিশ পরিদর্শক আহাম্মদ আলী তার অভিব্যক্তি প্রকাশ করে বলেন, পুলিশ বাহিনীতে এটি একটি বিরল দৃষ্টান্ত। চাকরি জীবন শেষে সম্মানের সঙ্গে বিদায় নেয়া অত্যন্ত আনন্দের।

চুয়াডাঙ্গা পুলিশ সুপার জাহিদুল ইসলাম যুগান্তরকে বলেন, ফুলসজ্জিত গাড়িযোগে বিদায়ী পুলিশ কর্মকর্তাকে নিজ বাড়িতে পৌঁছে দেয়া একটি বিরল ঘটনা এবং চুয়াডাঙ্গায় এ ধরনের ঘটনা এটাই প্রথম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here