‘গরিবের ক্যাসিনো’ থেকে আ’লীগ নেতাসহ গ্রেফতার ৩২

0
86

নাটোরের সিংড়ার স্থানীয়ভাবে ‘গরিবের ক্যাসিনো’ বলে পরিচিত একটি ক্লাব থেকে ৩২ জুয়াড়িকে আটক করেছে পুলিশ। এ সময় নগদ ২ লক্ষাধিক টাকা ও জুয়া সরঞ্জাম জব্দ করা হয়।

রোববার দুপুরে তাদের আদালতে হাজির করা হলে আদালতের বিচারক রেজাউল করিম তাদের সবার জামিন মঞ্জুর করেন।

সিংড়া থানার ওসি তদন্ত মো. সেলিম রেজা জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাত ১টায় উপজেলার ছাতারদীঘি ইউনিয়নের করচমারিয়া গ্রামের সবুজ সংঘ ক্লাবে অভিযান চালানো হয়। এ সময় জুয়া খেলা অবস্থায় দুই লাখ তিন হাজার ২৯৮টাকা উদ্ধার ও জুয়া খেলার সরঞ্জামসহ ৩২ জনকে আটক করা হয়। পরে তাদের বিরুদ্ধে মামলা দিয়ে সিংড়া আমলী আদালতে প্রেরণ করা হয়।

গ্রেফতারকৃতরা হল ছাতারদীঘি ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ৫নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য আবদুল মান্নান (৩৫), ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি মোফাজ্জল হোসেন (৬০), মিঠুন (৪২), শুকর আলী (২৮), ওয়াহেদ (৩২), ইদ্রিস আলী (২৮), আলাউদ্দিন (৩৫), বাবুল প্রাং (৩৫), মোশারফ হোসেন (৪৫), আশরাফুল ইসলাম (৪৫), জিয়াউল (২৫), ওসমান (২৮), মহসীন (৪০), বাবু (৩০), কামাল হোসেন (৩৬), কাদের (২৯), জুয়েল হোসেন (৩৮), আরিফ হোসেন (৩০), মনিরুল ইসলাম (৩২), শ্রী বৈদ্যনাথ (৩৮), আহসান (৫৫), সোহেল রানা (৫০), কামরুল (৫০), শাহাজাহান (৩৫), রহিদুল (৪০), মহিদুল (৪৭), জিল্লুর রহমান (২৮), বল্টু প্রাং (৩৫), রানা (৩৫), হাফিজুল (২৬), শরিফুল (৩২), রফিকুল (৩৪)।

গ্রেফতারকৃতরা সবাই ছাতারদীঘি ইউনিয়নের বিভিন্ন গ্রামের বাসিন্দা বলে জানা গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here