থ্রিডি ছবিতে ক্যান্সার রোগীর চরিত্রে জয়া!

0
100

দুই বাংলার ছবিতেই নিজের অভিনয় দক্ষতার জন্য দর্শকের কাছ থেকে প্রশংসা কুড়িয়েছেন দেশি অভিনেত্রী জয়া আহসান। প্রতিবারই ভিন্ন চরিত্রে দর্শকদের সামনে হাজির হয়েছেন এই অভিনেত্রী। এবার বাংলার প্রথম থ্রিডি ছবিতে অভিনয় করছেন জয়া। ছবির নাম ‘অলাতচক্র’। সেই ছবিতে জয়া অভিনয় করছেন ক্যান্সার আক্রান্ত রোগীর চরিত্রে। সম্প্রতি প্রকাশিত হয়েছে এই ছবির টিজার।

‘অলাতচক্র’ ছবিটির প্রধান দুটি চরিত্রে অভিনয় করছেন আহমেদ রুবেল ও জয়া আহসান। এ ছাড়া অন্যান্য চরিত্রে অভিনয় করছেন নাট্যব্যক্তিত্ব মামুনুর রশীদ, ফিল্ম সোসাইটি আন্দোলনের সক্রিয় সদস্য ও চলচ্চিত্রকর্মী গাজী মাহতাব হাসান, বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে নাট্যতত্ত্ব পড়ুয়া শিক্ষার্থীবৃন্দ এবং আরো অনেকে। আরো একটি বিশেষ চরিত্রে অতিথী শিল্পী হিসেবে দেখা যাবে ‘খাঁচা’-খ্যাত চলচ্চিত্র নির্মাতা আকরাম খান। ছবিটির সিনেমাটোগ্রাফির দায়িত্ব সামলেছেন মাজাহারুল রাজু।
হাবিবুর রহমানের পরিচালনায় মুক্তিযুদ্ধের ৫০ বছর পূর্তি উপলক্ষে মুক্তি পেতে চলেছে এই ছবি। প্রকাশ্যে আসা টিজারে একেবারে ঘরোয়া রূপে দেখা যাচ্ছে জয়াকে। পর্দায় কঠিন লিউকোমিয়া অর্থাৎ ক্যান্সারে আক্রান্ত রোগীর চরিত্রে অভিনয় করেছেন তিনি।

২০২০ সালের শুরুতে শেষ হয় ছবির শুটিং। এরপর করোনা মহামারির জন্য ছবির কাজ পিছিয়ে যায়। এরপর পরিস্থিতি একটু স্বাভাবিক হতেই শুরু হয় পোস্ট প্রডাকশনের কাজ। ছবিটিকে ত্রিমাত্রিক রূপ কাজ করছে মুম্বাইয়ের ‘স্কাই ওয়ার্ক স্টুডিও’। আগামী ১৯ মার্চ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘অলাতচক্র’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here